বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন

আপনি অনলাইনে কাজ করতে চান। শুরু করতে পারছেন না। আজ করি, কাল করি করে শুরুই করতে পারছেন না। শুরুতে, সহজ কাজ বাছাই করুন। যেন, কাজ শিখতে শিখতে ইনকাম করতে পারেন। তাই, বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন, আর এডভান্স লেভেলের কাজ শিখুন।

মোবাইলে যেসব অ্যাপস ব্যবহার করেন, সেইসব apps দিয়েই প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করতে পারবেন। কাজ কঠিন নয়। সহজ কাজ। প্রতিদিন কয়েক ঘন্টা কাজ করুন। তাতেই প্রতিদিন ৩০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

যারা, প্রতিদিন ৩০০ টাকা থেকে ৪০০ ইনকাম করতে চান, তারা এই apps দিয়ে কাজ করুন। যতো বেশি কাজ করবেন, ততোবেশি শিখবেন। যতো বেশি কাজ শিখবেন, ততো বেশি ইনকাম করবেন।

Apps দিয়ে টাকা ইনকাম করা যায়। এটা তো আপনার জানা কথা। কোন Apps দিয়ে কাজ করলে বেশি টাকা ইনকাম করা যায়।

যারা নতুন, তাদের জন্য আজকের এই পোস্ট। সহজ কিছু Apps নিয়ে সহজ ভাষায় লিখবো। পড়তে সমস্যা হবে না। সহজে ইনকাম করা যায় এমন কিছু Apps এর নাম উল্লেখ করা হলো।

বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন
বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন

কোন Apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করবেন

বর্তমানে, মোবাইলে বাই-ডিফল্ট অনেক Apps দেয়া থাকে। এসব Apps দিয়ে সহজেই টাকা ইনকাম করা যায়। আগেই বলেছি, যারা প্রতিদিন ৩০০ টাকা ৪০০ টাকা ইনকাম করতে চান, তাদের জন্য মোবাইলের বাই-ডিফল্ট Apps-ই যথেষ্ট।

  • Swagbucks.com
  • YouTube.com
  • Facebook.com
  • Tiktalk.com
  • Neobux.com
  • PaidVert.com
  • Fiverr.com
  • Upwork.com
  • Facebook.com
  • Matroopinion.com
  • Amazon.com

এছাড়াও আরো কিছু মাইক্রো-ওয়ার্ক সাইট আছে যেসব সাইট দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। তাই বলি, বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন। আরো কিছু মাইক্রো-জব সাইট আছে। এসব সাইট থেকেও টাকা ইনকাম করতে পারবেন।

  • Clickworker
  • Rpidworkers
  • Survey Junkie
  • Remotasks
  • Gigbucks
  • Truelancer

Swagbucks.com-হলো একটি মাইক্রো-ওয়ার্ক সাইট। এটি আমেরিকার অনলাইনভিত্তক  প্ল্যাটফর্ম। যা প্রতিষ্ঠিত হয়েছিল ২০০৮ সালে।

মাইক্রো-ওয়ার্ক সাইটটি ব্যবহারকারীদের জন্য আয়ের সুয়োগ রেখেছে। ব্যবহারকারীরা চাইলে এই প্রতিষ্ঠান থেকে ইনকাম করতে পারেন। সার্ভে করে ইনকাম করতে পারেন। অনলাইনে ক্রয়-বিক্রয় করে ইনকাম করতে পারেন। ভিডিও দেখে ইনকাম করতে পারেন। পোস্ট পড়ে টাকা ইনকাম করতে পারেন। অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন।

মোবাইল ফোন এবং কম্পিউটার দিয়ে খুব সহজেই এসব কাজ করতে পারবেন। একটি ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করুন। একটি মোবাইল নাম্বার প্রয়োজন হবে। সাইটের ড্যাশবোর্ডে বিভিন্ন অফার দেখতে পাবেন। এসব অফার নিয়ে কাজ করুন।

Swagbucks সহজেই ব্যবহার করা যায়। এজন্যই এটি ব্যবহারকারীদের মধ্যে এতো জনপ্রিয়তা অর্জন করেছে।

Swagbucks আয়-ব্যয়ের একটি হিসাব প্রদান করেছে। ২০০৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত প্রতিষ্ঠানটি তাদের মাইক্রো-ওয়ার্কারদের প্রদান করেছে $৪৮১ মিলিয়ন ডলার। এবং কাজের বিনিময়ে প্রদান করেছে ৭,০০০ টি উপহার কার্ড।

পরিসংখ্যান বলছে, অনলাইনে যতো অনলাইন সার্ভে প্রতিষ্ঠান আছে তার মধ্যে Swagbucks সবথেকে বিশ্বস্ত সাইট।

আমি অনলাইনে সার্ভে কাজ করার জন্য ‘Google Search’ করি। এবং Swagbucks সাইটটি খুঁজে পাই। তারপর থেকে কাজ করি। এবং অনেকগুলো পেমেন্ট উত্তোলন করি। প্রায় একবছর কাজ করি। এই সময়ে আমার কাছে মনে হয়েছে এটা ছিল পৃথিবীর সেরা অনলাইন সার্ভে সাইট।

Swagbucks কিভাবে অর্থ প্রদান করে?

Swagbucks সাধারণত পুরস্কার হিসেবে পয়েন্ট প্রদান করে। যা, Swagbucks পয়েন্ট বা SBs point নামে পরিচিত। যখন আপনার একাউন্টে 100 SBs Points হবে, তখন $1 এর সমমূল্য অর্থ পাবেন।

এভাবে Swagbucks টাস্ক শেষ করে প্রতিদিন ৩০০ SBs Points অর্জন করুন। তাহলে, প্রতিদিন ৩ ডলার ইনকাম হয়ে যাবে। আর ৩ ডলার মানে বুঝতেই পারছেন প্রায় ৩৫০ টাকার বেশি হবে।

পরিসংখ্যান বলছে, Swagbucks থেকে একজন মাইক্রো-ওয়ার্কার প্রতিমাসে সর্বনিম্ন ৫০ ডলার থেকে ২৫০ ডলার পর্যন্ত ইনকাম করে থাকেন।

Swagbucks App দিয়ে আপনি মোট ১১টি উপায়ে ইনকাম করতে পারবেন। Swagbucks-সর্ম্পকে আরো বিস্তারিত জানতে অফিসিয়ার ওয়েবসাইট ভিজিট করুন।

বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন,কাজ করুন টাকা আসবে। যারা নতুন তারা তাদের জন্যই এই পোস্ট। তাই বেশি গভীরে আলোচনা হবে না। যারা নতুন তারা যেন বুঝতে পারবেন। কাজ শিখতে পারেন। মোটিভেশন পান। তাই, আমাদের এই লিখা।

নতুনরা ফ্রি ফেসবুক মার্কেটিং করুন। ফ্রি ফেসবুক মার্কেটিং কাজ খুব সহজ। আবার, ফ্রি ফেসবুক মার্কেটিং কাজ পাওয়া যায় সহজে। Facebook Apps ব্যবহার করে কাজ করা যায়।

ফ্রি ফেসবুক মার্কেটিং হলো ফেসবুক পেজ বা ফেসবুক প্রোফাইল এর মাধ্যমে কোন পণ্যের প্রচার চালানো। ফেসবুক পেজ প্রোফাইলে স্টোরিজ, রিল, পোস্ট, শেয়ার এবং কমেন্টস করার মাধ্যমে পণ্যের প্রচার চালানো হয়।

এভাবে নিজের কোনো পণ্য থাকলে, সেই পণ্যের মার্কেটিং করে, বিক্রয় বাড়িয়ে ইনকাম করতে পারেন। নিজের পণ্য না থাকলে, অন্যের পণ্য মার্কেটিং করুন। আর প্রতিদিন ৩০০ টাকা বা তার বেশি ইনকাম করুন।

ফেসবুক Apps থেকে আরো অনেক উপায়ে ইনকাম করা যায়। ফেসবুক মার্কেটিং সর্ম্পকে আরো বিস্তারিত জানতে চাইলে, আমাদের এই পোস্টটি পড়তে পারেন।

Metroopinion Apps মাত্র তিনটি ধাপে পেমেন্ট করে থাকে যেমন;

  • সাইন আপ করুন।
  • উত্তর দিন।
  • পেমেন্ট নিন।

Metroopinion ওয়েবসাইটটি এমনভাবে তৈরি করা হয়েছে যেন, একজন ব্যবহারকারী সহজেই এক্সেস করতে পারেন। সার্ভে অংশগ্রহণ করতে পারেন। সার্ভের প্রশ্ন খুঁজে পান। সহজে উত্তর দিতে পারেন। ফলে, আপনি ঘরে বসে মোবাইল দিয়ে সার্ভের প্রশ্নের উত্তর দিয়ে ইনকাম করতে পারবেন।

তাই, বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন,কাজ করুন শুধু ৩০০ টাকা ৫০০ টাকা থেকে ১,০০০/- টাকা ইনকাম করতে পারবেন।

আপনার প্রতিটি উত্তর পণ্যের পরিমার্জন, পরিবদ্ধন, এবং নতুন পণ্য উৎপাদনে ভূমিকা পালন করবে। প্রতিটি পণ্যে পার্থক্য আনবে। তাই, প্রতিটি প্রশ্নের উত্তর গুরুত্বপূণ।

আপনার নিয়মিত ব্যবহার করা একটি ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনার দেয়া ইমেইলে সার্ভের অফার পাঠাবে Metroopinion। আপনি ইগনোর করলে, অন্য ওর্য়াকারের কাছে চলে যাবে সার্ভে অফারটি।

Metroopinion থেকে পেমেন্ট উত্তলোন করা খুব সহজ। অনেকগুলো বিকল্প ব্যবস্থা থেকে নিজের পছন্দমতো একটি উপায় বেছে নিন যেমন;

বসে না থেকে এই Metroopinion apps দিয়ে সার্ভের কাজে অংশগ্রহণ করুন। আর প্রশ্নের উত্তর দিয়ে ইনকাম করুন।

বসে না থেকে Gigbucks Apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন

এটি একটি মাইক্রো-ওয়ার্ক সাইট। এখানে ছোট ছোট কাজ দেয়া হয়। Gigbucks সাইট থেকে আপনি কাজ করাতেও পারবেন আবার কাজ করতেও পারবেন।

কাজ করার জন্য আপনাকে প্রথমেই রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য সচল ইমেইল প্রয়োজন। এই ইমেইল মাধ্যমেই আপনার সাথে যোগাযোগ করা হয়।

Gigbucks-এর ড্যাশবোর্ডে গেলেই কাজের অফার দেখতে পাবেন। ৫-ডলার ১০-ডলার থেকে ৫০-ডলারের কাজ দেখতে পাবেন। এসব কাজ পাওয়ার জন্য সাইট বেশি বেশি ভিজিটি করবেন।

উপসংহার

বসে না থেকে এই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন,কাজ শিখুন, ইনকাম করুন। এই নীতিতে চলুন। যতো কাজ শিখবেন, ততো অভিজ্ঞতা অর্জন করবেন। যতো বেশি অভিজ্ঞতা অর্জন করবেন, ততো বেশি টাকা ইনকাম করতে পারবেন।

টাকা ইনকাম করার অনেক মোবাইল Apps আছে। যারা নতুন আছেন, তারা এইসব মোবাইল অ্যাপস ব্যবহার করুন। ইনকাম করুন। বসে থাকবেন না। নতুন নতুন স্কিল অর্জন করুন। আপনার সফলতা কামনা করি।

আজকের পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। মাইক্রো-জব নিয়ে আরো পোস্ট পড়ার জন্য আমাদের সাইটটি ভিজিট করুন।

বি:দ্র: অনলাইন জগতে না জেনে, না বুঝে হঠাৎ করে নিজের ব্যক্তিগত তথ্য শেয়ার করবেন না। নিজের নাম, ঠিকানা, ইমেইল আইডি, মোবাইল নাম্বারের মতো গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করার আগে সময় নিয়ে ভাবুন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top