১০টি টাকা আয় করার Apps দিয়ে ডেইলি ৫০০ টাকা ইনকামের উপায়

টাকা আয় করার Apps দিয়ে অনলাইনে কাজ করে আয় করতে চাচ্ছেন। খুব ভালো চিন্তাভাবনা। ঘরে বসে না থেকে এই অ্যাপসগুলো দিয়ে কাজ করুন। শুরুতে কম টাকা হলেও সময়ের সাথে সাথে আয় বাড়বে। অভিজ্ঞতা বাড়বে। কাজের দক্ষতা বাড়বে। ফ্রিল্যান্সিংকে ক্যারিয়ার হিসেবে নিতে পারবেন।

টাকা আয় করার Apps দিয়ে বর্তমানে মাসে ১৫-২০ হাজার টাকা ইনকাম করা যায়। সহজ কাজ করে টাকা আয় করার জন্য অ্যাপস দিয়ে কাজ করার উপর্যুক্ত। আসলে, যারা অনেক থেকে ভাবছেন ফ্রিল্যান্সিং করবেন। শুরু করা হয়ে উঠছে না। যারা তেমন স্কিল অর্জন করতে পারেন নাই। কিন্তু, টাকা আয় শুরু করা প্রয়োজন।

তাদের জন্য এই পোস্ট হবে খুবই গুরুত্বপূর্ণ। যারা এখনো বিগিনার লেভেলে আছেন, তারা এই পোস্টটি ভালো করে পড়ুন। টাকা আয় করার ব্যসিক টিপস শেয়ার করেছি এই পোস্টে। তাহলে, কথা না বাড়িয়ে, মূল পোস্টে যাওয়া যাক।

টাকা আয় করার Apps

টাকা আয় করার Apps হলো এমন কিছু অ্যাপস যার সাহায়্যে অনলাইনে কাজ করে টাকা আয় করা যায়। এসকল অ্যাপসের মাধ্যমে কাজ করে টাকা আয় করতে হয়। মূলত মোবাইল ব্যবহারকারীদের কথা বিবেচনা করে এই অ্যাপস গুলো তৈরি করা হয়েছে।

টাকা আয় করার Apps
টাকা আয় করার Apps

মোবাইলফোন ব্যবহারকারী সহজে ফ্রিল্যান্সিং করতে পারেন না। মোবাইল দিয়ে সফটওয়্যারের ভারী ভারী কাজ করা সম্ভব হয় না। তাই, মোবাইলে ব্যবহার উপযোগী করে অ্যাপস তৈরি করা হয়েছে। এসব অ্যাপস ব্যবহার সেই সব সাইটে কাজ করা যায়। কাজ করে টাকা আয় করা যায়।

তাহলে, কি দাঁড়াচ্ছে? Apps দিয়ে টাকা আয় করতে হলে, Apps দিয়ে কাজ করতে হবে। কাজ করে টাকা আয় করতে পারবেন।

ইউটিউব App দিয়ে কাজ করে গুগল এডসন্সে এর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আয় করছেন। দেশের হাজার হাজার মানুষ ইউটিউব করে টাকা আয় করছেন।

টাকা আয় করার Apps ২০২৪

২০২৪ সালে যেসব অ্যাপসের সাহায়্যে কাজ করে টাকা আয় করা যায় তার একটি তালিকা তৈরি করে আপনাদের জন্য দিয়ে দিলামা। এই বছর অনলাইন ইনকামের সব থেকে সেরা উপায় হলো ইউটিউবিং। হাতের মোবাইল ফোন দিয়ে ইউটিউবিং শুরু করা যায়।

মোবাইল অ্যাপস দিয়ে আর্টিকেল লিখে টাকা আয় করা যায়। ফ্রিল্যান্সিং এর মতো প্রতিযোগিতামূলক ক্ষেত্রেও কাজ করে টাকা আয় করা যায়। বেশিরভাগ কাজই মোবাইল Apps দিয়ে করা যায়। কয়েকটি গুরুত্বপূর্ণ টাকা আয় করার Apps নিচে দেয়া হলো;

  • Facebook Social Media App;
  • LinkedIn Professional Social media App;
  • Instagram App;
  • YouTube App;
  • Blogger App;
  • MPL App;
  • Swagbucks App;
  • Fiverr Freelancing Marketplace App;
  • Upwork Freelancing Marketplace App;
  • Uber Driver App;
  • Patho Driver App;
  • Daraz Affiliate App
  • Bkash Mobile Banking App;
  • Inbox Dollar App;
  • Google Reward Opinion App;
  • Big Cash App;
  • mCent App;
  • Google Pay;

এমন কাজ করতে চাচ্ছেন, যেন ডেইলি ৫০০ টাকা আয় করা যায়। হ্যাঁ, এই অ্যাপস আছে। এসব অ্যাপসের সাহায্যে কাজ করে ডেইলি ৫০০ টাকা আয় করা যায়। ডেইলি ৫০০ টাকা আয় করা খুব বেশি না। দেশের সর্বনিম্ন মজুরি ৫০০ টাকার বেশি।

আবার, ডেইলি ৫০০ টাকা আয় করা মানে মাসে ১৫,০০০/- হাজার টাকা। তিন চার সদস্যের পরিবার চালানোর জন্য যথেষ্ট টাকা। ডেইলি ৫০০ টাকা কিভাবে আয় করা যায়? অনলাইনে যেকোনো কাজ করেই পাঁচশত টাকা ইনকাম করা যায়।

যেসব কাজ করে ক্যারিয়ার গড়া যায়, সেসব কাজ করেই ডেইলি ৫০০ টাকা আয় করা যায়। আমরা সেসকম কয়েকটি কাজের কথা উল্লেখ করছি।

ব্লগিং করে ডেইলি ৫০০ টাকা আয় করুন। ফেসবুকে কনটেন্ট তৈরি করে ৫০০ টাকার বেশি আয় করুন। আর্টিকেল লিখে নিয়মিত আয় করুন। ফ্রিল্যান্সিং করে করে আয় করা যায়। ডিভিও দেখে ডেইলি আয় করা যায়। গেম খেলে টাকা আয় করা যায়। টাকা আয় করার Apps দিয়েই ডেইলি ৫০০ টাকা ইনকাম করা যায়।

টাকা আয় করার Apps দিয়ে কাজ করুন। এই অ্যাপসগুলোর দিয়ে ফ্রি টাকা আয় করতে পারবেন। আয় করা টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বর্তমান প্রজন্মের অনেক তরুণ ফ্রি টাকা ইনকাম করছেন।

এবার, আসি আসল জায়গায়। ফ্রি টাকা ইনকাম মানে কোনো কিছু না করেই টাকা আয় নয়। বরং, কোনো প্রকার অর্থনৈতিক বিনিয়োগ না করে, সহজ সাধারণ কাজ করে টাকা আয় করাকে বুঝায়। সেই আয় করা টাকা কিভিাবে বিকাশের মাধ্যমে উত্তোলন করা যায়।

দেশের কিছু ইনকাম অ্যাপস আছে। এসব অ্যাপের মাধ্যমে কাজ করে টাকা আয় করা যায়। যেমন; বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাপস। বিকাশের অ্যাপের মাধ্যমে কাজ করে টাকা আয় করা যায়। বিকাশে সারা বছর বিভিন্ন অফার থাকে। এসব অফার নিয়ে কাজ করুন। টাকা আয় করুন। আয় করা টাকা আপনার বিকাশে অ্যাকাউন্টে পেমেন্ট নিন।

দারাজ বাংলাদেশের একটি ই-কর্মাস সাইট। দারাজে আছে অ্যাফিলিয়েট প্রোগ্রাম। দারাজ অ্যাপের মাধ্যমে অ্যাফিলিয়েট প্রোগ্রাম নিয়ে কাজ করে টাকা আয় করতে পারবেন। আয় করা টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন দিতে পারবেন।

বাংলাদেশে কিছু মাইক্রো-জব সাইট আছে। এসব সাইটে খুব ছোট ছোট কাজ করানো হয়। কাজগুলো হলো ভিডিও দেখে টাকা আয়। এডস দেখে টাকা আয়। পোস্ট পড়ে টাকা আয়। ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে টাকা আয়।

এসব কাজ করে অল্প অল্প টাকা পাওয়া যায়। মাস শেষে সমস্ত পেমেন্ট একসাথে করলে, অনেক টাকা হয়ে যায়। এসব পেমেন্ট বিকাশে অ্যাকাউন্টে নিতে পারবেন। পেমেন্ট নিয়ে কোনো ঝামেলা হবে না।

টাকা আয় করার Apps দিয়ে লুডু খেলে টাকা আয় করা যায়। হ্যাঁ, ঠিকই পড়ছে। আমারও প্রথমে বিশ্বাস হয় নাই। পড়ে আমি নিয়েই লুডু খেলে টাকা আয় করেছি। তখন আমার বিশ্বাস হয়েছে। আমার মতো আপনিও লুডু খেলে টাকা আয় করতে পারবেন।

লুডু খেলে টাকা আয় করতে হলে, গুগল প্লে স্টোর থেকে লুডু খেলার অ্যাপস ডাউনলোড করুন। একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আপনার বিকাশ নাম্বার দিয়ে আপডেট করুন। লুডু খেলার জন্য নির্দিষ্ট পরিমাণ ডিপোজিট করুন। টাকা ডিপোজিট করার পরে একটি প্রোমো কোড পাবেন। লুডু খেলার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে, এই প্রোমো কোডটি প্রয়োজন হয়।

প্রতিযোগিতায় জিতলে টাকা আয় করতে পারবেন। হারলে, টাকা আয় করতে পারবেন না। উল্টো যে টাকা ডিপোজিট করেছেন সেই টাকাও পাবেন না।

টাকা আয় করার Apps দিয়ে লুডু খেলে টাকা করার কিছু Apps নিচে দেয়া হলো। যারা লুডু খেলে টাকা আয় করতে চান তাদের সুবিধার জন্য দিয়ে দিলাম;

  • MLP Ludo App;
  • Ludo Superstar App;
  • Ludo King App;
  • Ludo Club Fun Dice Game App;
  • Winmts Ludo App;
  • Khiladi Adda Ludo App;

উপসংহার

টাকা আয় করার Apps নিয়ে মোটামুটি ধারণা দেয়ার চেষ্টা করলাম। আমার পরামর্শ হলো অনলাইন থেকে দীর্ঘদিন আয় করতে চাইলে, মোটামুটি এডভ্যান্স লেভেলের কাজ শিখতে হবে। কাজ শেখা অবস্থায় হাত খরচের টাকা আয় করা দরকার।

স্কিল অর্জনের জন্য ভালো কম্পিউটার ল্যাপটপ প্রয়োজন। ভালো ট্রেইনিং কোর্স করা প্রয়োজন। এর জন্য অনেক টাকার প্রয়োজন। এই টাকার যোগান অনেকে দিতে পারেন না। শুরুতে তাদের এসব কাজ করা উচিৎ। কিছু টাকা আয় হবে। সেই টাকা দিয়ে স্কিল অজর্ন করতে পারবেন।

আজকের পোস্টটি পড়ে ভালো লাগলে শেয়ার করে রাখুন। সাইটের অন্য পোস্টগুলো পড়তে সাইট এক্সপ্লোর করুন। এসব তথ্যবহুল পোস্ট পেয়ে যাবেন।

1 thought on “১০টি টাকা আয় করার Apps দিয়ে ডেইলি ৫০০ টাকা ইনকামের উপায়”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top