জেন-জি সিম প্যাকেজ নিয়ে এলো টেলিটক। আনলিমিটেড মেয়াদ বান্ডল অফার অফার সুবিধা

জেন-জি সিম প্যাকেজ, থাকছে আনলিমিটেড ডাটা মেয়াদ এবং বান্ডল অফারের বিশেষ সুবিধা।

জেন-জি সিম প্যাকেজ নামে নতুন প্যাকেজ এনেছে টেলিটক। টেলিটক, রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর কোম্পানি। জেন-জি সিম প্যাকেজ সর্ম্পকে টেলিটক থেকে বলা হয়েছে, এই সিম প্যাকেজের মূল্য হবে ১৫০ টাক মাত্র। ১৫০ টাকা দিয়ে জেন জি সিম প্যাকেজ’ টি কিনলে সাথে পাবেন উপহার।

অন্যান্য সিম প্যাকেজের মতোই জেন জি সিম কেনার পরে বায়োমেট্রিক পদ্ধিততে ভেরিফিকেশন করতে হবে। ভেরিফিকেশন সম্পূর্ণ হয়ে গেলে সিমটি অ্যাক্টিভ হয়ে যাবে। অ্যাক্টিভ হওয়ার সাথে সাথে পাবেন ৫টাকা প্রি-লোডেড ব্যালেন্স। এই ব্যালেন্সের মেয়াদ থাকবে ১৫ দিন। ১ জিবি ডাটা পাবেন। ডাটা প্যাকেজের মেয়াদ থাকবে ১৫ দিন। সাথে ফ্রি পাবেন ১০০ এসএমএস।

জেন-জি সিম প্যাকেজ মূল্য

জেন-জি সিম প্যাকেজ
জেন-জি সিম প্যাকেজ

অ্যাক্টিভ হওয়ার সাথে সাথে পাবেন ৫টাকা প্রি-লোডেড ব্যালেন্স। এই ব্যালেন্সের মেয়াদ থাকবে ১৫ দিন। ১ জিবি ডাটা পাবেন। ডাটা প্যাকেজের মেয়াদ থাকবে ১৫ দিন। সাথে ফ্রি পাবেন ১০০ এসএমএস।

ক্রমিক নংঅফার সমূহঅফার মেয়াদঅফার মূল্য
১ জিবি ডাটা প্যাকেজ১ দিন১৬ টাকা
২ জিবি ডাটা প্যাকেজ১ দিন২৮ টাকা
৩ জিবি ডাটা প্যাকেজ৩ দিন৪২ টাকা
৫ জিবি ডাটা প্যাকেজ+ ৪৭০ মিনিট+২৫৯ পয়েন্টস।৩০ দিন৩০২ টাকা
৪০ জিবি ডাটা প্যাকেজ+৮০০ মিনিট+২০০ এসএমএস।৩০ দিন৫৭২ টাকা
টেলিটক জেন-জি সিম প্যাকেজ এর আরো কিছু বিশেষ সুবিধা অফার নিম্নরুপ;  
১ জিবি ডাটা প্যাকেজ২ দিন১৩ টাকা
৫ জিবি ডাটা+৪৫০ মিনিট+ ৫০ এসএমএস৩০ দিন৩১০ টাকা
২৫ জিবি ডাটা+৬০০ মিনিট+১০০ এসএমএস৩০ দিন৪৬৮ টাকা
৪০ জিবি ডাটা+ ৯০০ মিনিট+১০০ এসএমএস৩০ দিন৬২৪ টাকা
৫৩ মিনিট৩ দিন৩৪ টাকা
২ জিবি+ ৩৫০ মিনিট+২০ এসএমএস৩০ দিন২৩৪ টাকা
১০জিবি+ ৩৫০মিনিট+ ১০০ এসএমএস৩০দিন৩১২ টাকা
৫জিবি+২৫০মিনিট+৩০০ এসএমএস+১৬৯ পয়েন্টস৩০ দিন২০৮ টাকা
১ জিবি +৫৫ মিনিট+৫০ এসএমএস+৪০ পয়েন্টস৭ দিন৫২ টাকা
১০১.২ জিবি+ ১৫০মিনিট+১২০এসএমএস+৮৫ পয়েন্টস৩০দিন১০৫ টাকা
জেন-জি সিম প্যাকেজ অফার প্রাইজ

টেলিটক জেন-জি সিম প্যাকেজ কিভাবে পাবেন

জেন-জি সিম প্যাকেজ এর নতুন সিম টি ক্রয় করতে নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন। কাস্টমার কেয়ার থেকে সিম কিনতে পারবেন। প্রথম ত্রিশদিন পর্যন্ত মাত্র ১০০ টাকা দিয়ে জেন জি সিম প্যাকেজ’ কিনতে পারবেন। আর, একমাস পরে কিনতে হলে পকেট থেকে খরচ করতে হবে আরো পঞ্চাশ টাকা বেশি। অর্থাৎ পরের মাস থেকে সিম বিক্রয় হবে ১৫০ টাকা করে।

টেলিটকের পুরাতন গ্রাহকরা কিভাবে পাবেন

নতুন গ্রাহকদের মতো পুরাতন গ্রাহকরাও এই জেন জি প্যাকেজ’ এর সুবিধা উপভোগ করতে পারবেন। কথায় আছে Old is Gold। টেলিটক পুরাতন গ্রাহকদের বঞ্চিত করছে না। তারা চাইলে, জেন জি প্যাকেজ’ সুবিধা উপভোগ করতে পারবেন।

Google Paly Store Visit করতে হবে। গুগল প্লে স্টোর থেকে MyTeletalk App টি ডাউনলোড করতে হবে। এরপর, মোবাইলে ইনস্টল করতে হবে। এবার, আপনার ব্যবহৃত টেলিটক মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে একটি স্ট্রং পার্সওয়ার্ড দিতে হবে।

পার্সওয়ার্ডটি আবার দিয়ে কনফার্ম করতে হবে। এবার, সাবমিট বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এবার, ৬ ডিজিটের একটি কোড পাঠাবে। এই কোড দিয়ে সাবমিট করলেই রেজিস্ট্রেশন সম্পন্ন হবে। তারপর, মোবাইল নাম্বার এবং পার্সওয়ার্ড দিয়ে MyTeleTalk App-এ লগইন  করতে  হবে। লগ ইন করলেই সকল অপার দেখতে পাবেন।

এছাড়া, ফিচার ফোন ব্যবহারকারীরাও এই সিমের সুবিধা পাবেন। ফিচার ফোন ব্যবহারকারীরা USSD Code ব্যবহার করে অফার সুবিধা নিতে পারবেন। এই সুবিধা নেয়ার জন্য এই USSD Code Use করুন। Code = *111# ডায়ার করে এই সুবিধা নিতে পারবেন।

“জেন-জি” নামের নতুন সিমটি মূলত তরুণ প্রজন্মের জন্য আনা হয়েছে। তরুণ প্রজন্মের যাদের বয়স ১৯৯৭ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তাদেরকে বলা হয় জেনারেশন জেড বা “জেন জি”। এদের মধ্যে যাদের NID Card বা জাতীয় পরিচয়পত্র আছে, তারাই এই সিম কিনতে পারবেন।

টেলিটক লি: এর পক্ষ থেকে বলা হয়েছে “জেন-জি” তরুণরা প্রযুক্তি নির্ভর। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার এবং ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে উদ্ভাবনী ক্ষমতা, নতুন উদ্ভাবনের সাথে নিজেকে খাপ খাইয়ে নেয়ার ক্ষমতা আছে।

উপসংহার

টেলিটক জেন-জি সিম প্যাকেজ আজকে থেকে বাজারে আসেছে। চাইলে জেনাররেশন জেড এর তরুণ প্রজন্ম আরো বেশি বেশি টেলিটক ব্যবহার করবে এই প্রত্যাশা সফল করতে হলে টেলিটকের নেট-স্পিড বাড়ানো উচিৎ। আশাকরি এই প্যাকেজ আপনাদের ডাটা প্যাকেজ ব্যবহারকে সাশ্রয়ী করবে। খরচ কমবে।

1 thought on “জেন-জি সিম প্যাকেজ নিয়ে এলো টেলিটক। আনলিমিটেড মেয়াদ বান্ডল অফার অফার সুবিধা”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top