ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট নিতে চান? তাহলে, আমাদের আজকের এই পোস্টটি আপনার জন্য খুবই গুরত্বপূর্ণ হতে চলছে। ঘরে বসে না থেকে কাজ করুন। কাজ করলেই ইনকাম হবে। শুরুতে অল্প ইনকাম হলেও অভিজ্ঞতা বাড়ার সাথে সাথে ইনকামও বাড়বে।

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট

গেস্ট পোস্টিং রাইটার হিসেবে কাজ করে ইনকাম করা যায়। ব্লগিং-এ পোস্ট রাইটার হিসেবে কাজ করে টাকা ইনকাম করা যায়। ছবি বিক্রয় করে টাকা ইনকাম করা যায়। দেশীয় অ্যাফিলিয়েট কোম্পানির সাথে কাজ করেও টাকা ইনকাম করে নগদে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট
ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট শর্ত

ফ্রি টাকা ইনকাম করার আবার কোনো শর্ত আছে নাকি? হ্যাঁ, অবশ্যই শর্ত আছে। তবে, এসব শর্ত সবাই পূরণ করতে পারে। যেমন;

  • আপনার একটি স্মার্ট মোবাইল ফোন/ কম্পিউটার থাকতে হবে;
  • একটি দ্রুত গতির ইন্টারনেট সংযোগ থাকতে হবে;
  • ওয়াই-ফাই থাকলে বেশি ভালো;
  • প্রতিদিন ৩-৪ ঘন্টা কাজ করার সময়;
  • গুগল সার্চ ইঞ্জিনসহ সকল সার্চ ইঞ্জিন সর্ম্পকে ব্যাসিক ধারণা;

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট নেয়ার যোগ্যতা

কিছু যোগ্যতা প্রয়োজন। আর এসব যোগ্যতা আপনার আছে। কি কি যোগ্যতা থাকলে, ইনকাম করে নগদে পেমেন্ট নিতে পারবেন তা দেখে নেয়া যাক।

  • বাংলায় লিখতে পড়তে পারতে হবে।
  • কম্পিটারের ব্যাসিক জ্ঞান থাকতে হবে।
  • ইংরেজি লিখতে পড়তে পারলে ইনকাম বেশি হবে।
  • ইমেইল সেন্ড এবং চেক করার মতো সাধারণ বিষয়গুলো জানতে হবে।

লিখালিখি করে ফ্রি টাকা ইনকাম, নগদে পেমেন্ট

আমাদের সাইটটি অনলাইন ইনকাম বিষয়ক। তবে, অনলাইন ইনকাম সর্ম্পকিত আরো অনেক বিয়য় আরো নিয়মিত প্রকাশ করি। আমাদের সাইটের সাথে যায়, এমন কী- ওয়ার্ড নিয়ে লিখুন।

আরো প্রতিটি এক হাজার শব্দের পোস্টের জন্য পঞ্চাশ টাকা প্রদান করি। দুই হাজার শব্দের প্রতিটি পোস্টের জন্য একশত টাকা প্রদান করি। আর পাঁচ হাজার শব্দের প্রতিটি পোস্টের জন্য তিনশত টাকা প্রদান করি।

মাসে যতোগুলো পোস্ট লিখবেন সবগুলোর পোস্টের টাকা মাস শেষে নগদে পেমেন্ট নিতে পারবেন। তাহলে, লিখতে চাইলে, আজই শুরু করুন।

দেশের অনেকগুলো মাইক্রো-জব সাইট আছে। এসব সাইটে ছোট ছোট জব অফার করা হয়। যেমন ভিডিও দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট। এডস দেখে টাকা ইনকাম। ব্লগ পোস্ট পড়ে টাকা ইনকাম। এমন ছোট ছোট আরো অনেক কাজ আছে।

এসব সাইট থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে সাইটে একটি অ্যাকাউন্ট খুলতে হয়। অ্যাকাউন্ট খুলার জন্য একটি সচল মোবাইল নাম্বার এবং একটি ইমেইল আইডি প্রয়োজন।

গুগল মাই বিজনেস রিভিউ দিয়ে টাকা ইনকাম করা যায়। কিভাবে গুগল লোকাল বিজনেস এর জন্য রিভিউ এর প্রয়োজন হয়। দেশের নতুন নতুন বিজনেসের জন্য পণ্যের জন্য রিভিউ এর প্রয়োজন হয়।

এসব রিভিউ পণ্যের বিক্রয়ের জন্য সহায়ক হয়। তাই কোম্পানিগুলোর রিভিউ এর জন্য অফার করেন। কোনো পণ্যের ভালো রিভিউ যতো বেশি সেই পণ্যের সেল ততো বেশি। তাই রিভিউ এতো গুরুত্বপূর্ণ।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা যায়। অ্যাফিলিয়েট মার্কেটিং হলো কোনো পণ্য সেল করে কমিশন অর্জন করা। উদাহরণ হিসেবে বলতে পারিযে, আমার সাইটে কোনো একটি অ্যাফিলিয়েট পণ্যের লিংক দিলাম। একটি ইমেজ পোস্ট করলাম।

এবং পণ্যের বর্ণনা করলাম। দামসহ বিস্তারিত তুলে ধরলাম। এই পণ্যের বর্ণনা এবং দাম দেখে আপনার পছন্দ হলে সেই অ্যাফিলিয়েট সাইটের লিংকে ক্লিক করে সেই সাইটে প্রবেশ করলেন। তারপর সেই পণ্য ক্রয় করলেন।

এবং পরবর্তী ২৪ ঘন্টার ওই সাইট থেকে যতোটাকার পণ্য ক্রয় করবেন, তার ৫% থেকে ২০% পর্যন্ত আমি কমিশন পাবো। এটাই হলো অ্যাফিলিয়েট মার্কেটিং।

ফ্রি ফেসবুক মার্কেটিং করে  টাকা ইনকাম নগদে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট করতে ফ্রি ফেসবুক মার্কেটিংয়ের এর উপায় বেছে নিন। দেশের অনেক প্রতিষ্ঠান আছে। ফ্রি ফেসবুক মার্কেটিং করার। ফ্রি ফেসবুক মার্কেটিং হলো কোনো প্রতিষ্ঠানের পণ্যের ইমেজ ভিডিও টেক্সট দিয়ে পোস্ট তৈরি করে আপলোড করা।

আপনার নিজের প্রোফাইলে এসব পণ্যের পোস্ট করতে হবে। বিভিন্ন রিলেটেড গ্রুপে পোস্ট করতে হবে। শেয়ার করতে হবে। কমেন্ট করতে হবে। এগুলোর মাধ্যমে অনেক মানুষের কাছে পণ্যের গুগাগন তুলে ধরা যায়।

এসব কোম্পানি বাংলাদেশী এবং দেশের বাইরের হয়ে থাকে। আপনি যেহেতেু নগদের মাধ্যমে পেমেন্ট নিতে চান, তাই দেশীয় কোম্পানির ফ্রি ফেসবুক মার্কেটিং করুন।

উপসংহার:

পরিশেষে বলতে পারিযে, আমাদের আজকের পোস্টে ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট উপায় নিয়ে আলোচনা করেছি। আপনি চাইলে, যেকোনো একটি উপায় নিয়ে কাজ শুরু করুন।

আমাদের সাইটে কাজ করতে পারবেন। আমাদের সাথে কাজ করতে চাইলে, ইমেইল করুন। আমাদের বিজনেস মেইলে মেইল করুন।আজকের পোস্টটি কেমন লাগলো তা জানাতে পারেন। পোস্টটি তথ্যবহুল মনে হলে, আপনার স্যোশাল মিডিয়াতে শেয়ার করে রাখুন।

এমন আরো গুরুত্বপূর্ণ পোস্ট পড়তে সাইটটি ভিজিট করুন। পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top