ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

পড়ালেখার পাশাপাশি, ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে চান। ঘরে বসে থেকে আলসেমি এসে গেছে। মোবাইলে ফেসবুকিং, আর ইউটিউবিং করে করে মোবাইলের চার্জ শেষ। কিন্তু দিন শেষে পকেট ফাঁকা। চায়ের দোকানের বিলটার জন্য বন্ধুর মুখপানে চেয়ে আছেন। তাহলে, একবারের জন্য এই পোস্টটি পড়ুন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার উপায় জেনে নিন। ফ্রি লটারী খেলুন। আর টাকা ইনকাম করুন। সময় অপচয় করবেন না। কারণ, সময়, এবং নদীর স্রোত কারো জন্যই অপেক্ষা কর না।

দ্রব্য-মূল্যের উর্দ্ধগতিতে মানুষের নার্ভিশ্বাস অবস্থা। যে, সংসার চালায়, সেই জানে, কতো ধানে, কতো চাল। যাইহোক, নিজের পকেট খরচের টাকা আয় করুন। পরিবারকে সহায়তা করুন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম:

বর্তমানে অনলাইনে অনেক অ্যাপস আছে, যেসব অ্যাপস ব্যবহার করতে হলে, টাকা প্রদান করতে হবে। সেসব অ্যাপস, আমাদের আজকের আলোচ্য বিষয় নয়। আমরা এই পোস্ট বিনামূল্যে ব্যবহার করা যায়, এমন অ্যাপস নিয়েই আলোচনা করছি।

অনলাইনে এইসব অ্যাপসের মাধ্যমে লটারী খেলে টাকা ইনকাম করা যায়। প্রতিদিন ১০০-টাকা থেকে ১-হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন। কোন অ্যাপসগুলো ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এসব অ্যাপস কোথায় পাবেন। ইন্সটল করার উপায়, অ্যাকাউন্ট তৈরির উপায়, সব থাকছে এই পোস্টে।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম অ্যাপসের লিস্ট:

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম
ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

আমরা এখন, আপনার সুবিধার জন্য, টাকা ইনকাম করার অ্যাপসের লিস্ট তৈরি করছি। নিচে দেখে নিন- অ্যাপসগুলোর নাম;

  • WinZo- Gamezop Holdings Inc.
  • Dear Lottery Sambad
  • MPL (Mobile Premier League)-Galactus Funware Technology Pvt Ltd
  • Ludo King-Gametion Technologies Pvt Ltd
  • Helo-Helo Holdings Limited
  • Qureka-CoolBoots Media
  • Loco-Pocket Aces Pictures Private Limited
  • 4Fun-Fantastic Team
  • 1XBet
  • RozDhan-RozDhan Technologies Pvt.Ltd.
  • Jeet11-Mediapasta
  • WinZo Gold-Gamezop Holdings Inc.
  • Pick My Postcode
  • Lucky Emoji
  • Free Birthday Lottery
  • Small Worker
  • Clip Claps
  • LPL
  • MPL

এই অ্যাপসগুলোতে লটারী খেলে টাকা ইনকাম করা যায়। এই লিস্টের সবগুলো অ্যাপস আমরা নিজেরা ব্যবহার করিনি। তাই কোনটি বেশি ভালো, আর কোনটি খারাপ এটার ব্যক্তিগত মতামত প্রদান করা সম্ভব নয়। আমরা শুধু গুগল সার্চ করে বিভিন্ন সাইট থেকে তথ্য সংগ্রহ করেছি। এবং এগুলোর একটি লিস্ট করেছি। ভালো-মন্দের দায়ভার আমাদের নহে।

আমাদের পরামর্শ: অনলাইনে যেকোনো সাইটে ব্যক্তিগত তথ্য দেয়ার আগে, সেই সাইট সর্ম্পকে ভালো করে জেনে নিবেন। তাদের ট্রেড লাইসেন্স, অনলাইন সার্টিফিকেট, কাস্টমার রিভিউ, কমেন্ট, তাদের পোর্টফলিও। এছাড়াও অন্যান্য স্যোশাল মিডিয়ায় তাদের উপস্থিতি সর্ম্পকে অবগত হবেন। তারপর, সবকিছু ঠিক মনে হলে ব্যক্তিগত তথ্য দিয়ে অ্যাকাউন্ট তৈরি করবেন।

অ্যাপসে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম এর উপায়:

Pick My Postcode, ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

এই অ্যাপস দিয়ে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার জন্য পোস্ট কোড ব্যবহার করতে হয়। এই পোস্ট কোড ব্যবহার করে, আপনাকে এক বা একাধিক সিরিয়াল নাম্বার বাছাই করতে হবে। এসব নাম্বার নির্বাচনের পরে, সবার নির্বাচন করা সিরিয়াল নাম্বার নিয়ে লটারী হবে। যদি, আপনার নির্বাচন করা নাম্বার উঠে তাহলে, আপনি লটারীতে নির্ধারিত টাকা পাবেন। আপনার নির্বাচিত নাম্বার না উঠলে, টাকা পাবেন না।

Free Birthday Lottery, ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

নাম শুনেই বুঝতে পারছেন, জন্মতারিখের কোনো ব্যপার-স্যপার আছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। এখানে, ফ্রি লটারী খেলে ইনকাম করতে হলে, আপনার জন্মতারিখ নিবন্ধন করতে হবে। এক্ষেত্রে, অবশ্যই আপনার সঠিক জন্মতারিখ ব্যবহার করতে হবে।

কারণ লটারীতে আপনার জন্মতারিখ উঠানো হবে। যদি, লটারী জিতেন, তাহলে আপনার জন্মতারিখের সাথে মিলাতে হবে। সঠিক জন্মতারিখ না দিলে, লটারীর টাকা পাবেন না। এই লটারী প্রতিদিন ড্র হয়। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে ক্লেইম করতে হবে। অতিক্রান্ত সময়ে, ক্লেইম করে, লটারীতে পাওয়া টাকা, পাবেন না।

Small Worker:

এই কাজের মাধ্যমে, প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন। ইনকাম করা টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। দিনে ৫০০-১০০০ টাকা আয় করতে পারবেন। মাসে ১৫-২০-হাজার টাকা ইনকাম করতে পারবেন।

Clip Claps:

এটি একটি গেম। এই গেম খেলেও, টাকা ইনকাম করা যায়। এটি একটি মোবাইল অ্যাপস। প্লে স্টোর থেকে ডাউনলোড করুন। সেটিং করুন। গেম খেলুন। আর টাকা ইনকাম করুন। এই অ্যাপসে টোকেন সংগ্রহ করতে হয়। টোকেন সংগ্রহ করার জন্য ভিডিও দেখতে হয়।

ভিডিও দেখে টোকেন সংখ্যা বাড়াতে হবে। আর এই টোকের ব্যবহার করে, বিভিন্ন প্রকার আর্কষণীয় পুরস্কার জিতে নিতে পারেন। যদিও, লটারী খেলা নয়, তবুও এই অ্যাপস ব্যবহার করে টাকা ইনকাম করা যায়।

MPI:

এম.পি.আই হলো, একটি মোবাইল গেমস অ্যাপস। এই অ্যাপসে, ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার সুয়োগ আছে। আসলে লটারী নয়, গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটিতে ফ্রি গেম খেলার সুয়োগ আছে। আবার পেইড গেম খেলার সুয়োগ আছে।

পেইড গেম খেলে, নির্দিষ্ট স্তরে, উন্নতি করতে পারলে, এবং নির্দিষ্ট স্কোর করতে টাকা ইনকাম করতে পারবেন। তবে, ফ্রি-ব্যবহারকারীদের জন্যও এই অ্যাপসটি সুয়োগ রেখেছে। চাইলে ফ্রি ব্যবহারকারীরাও গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Dear Lottery Sambad:

এটি ভারতীয়দের জন্য লটারী খেলার অ্যাপস। এই লটারী খেলতে হলে, ভারতীয় নাগরিক হতে হবে। ভারতীয় আধার কার্ড, জাতীয় পরিচয়পত্র থাকা বাধ্যতামূলক। এখানে মূলত পাঁচ টাকায় একটি লটারী টিকিট কিনতে হয়। লটারীতে এই টিকিটের বিজয়ীকে দেয়া হয় ১ কোটি টাকা। প্রতি সপ্তাহে এই লটারীর ড্রো অনুষ্ঠিত হয়।

1XBet:

এই অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করা যায়। এটা একটি ব্যোটিং অ্যাপস। সাধারণত ক্রিয়েট খেলায় সময়ে এই থেকে ইনকাম করতে পারা যায়। মনে করুন, ভারত-পাকিস্তানের খেলা ছলছে। কোন দল জিতবে, তার আগাম ধারণা দিতে পারেন।

যেদলকে, সার্পোট করবেন, সেই দলকে ভোট দিন। সেই দল জিতলে কিছু পয়েন্ট পাবেন। এই পয়েন্ট এর বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। যদিও এই ব্যোটিং খেলা বাংলাদেশে বৈধ্য নয়।

উপসংহার:

আমাদের পরামর্শ: ফ্রিতে কখনোই ভালো কিছু পাওয়া যায় না। তাই ফ্রি দেখেই, কাজ করতে যাবেন না। অনলাইনে কোন অ্যাপসে, সাইটে অ্যাকাউন্ট করার আগে ভালো করে চেক করবেন। কোন পোস্ট পেড়েই অ্যাকউন্ট তৈরি করবেন না। নিশ্চিত হয়ে অ্যাকাউন্ট তৈরি করবেন। যারা দীর্ঘমেয়াদী কাজ করতে চান, তারা ভালো স্কিল শিখুন।

আমাদের আজকের পোস্টটি কেমন লাগলো। ভালো লাগলে, শেয়ার করে রাখুন। এমন তথ্যবহুল পোস্ট পেতে, আমাদের সাইটটি ভিজিট করুন। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top