২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট

আপনি নিশ্চয় ‌‌‌‍‌’২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট’ সর্ম্পকে জানতে চাইছেন। অনলাইনে কাজ করে কিভাবে ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট পাবেন। কি কাজ করে টাকা পাবেন। ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট পাবেন, বিকাশে কাজ করার জন্য, না অন্য কোনো কাজ করার জন্য? অন্য কাজ করে বা অন্য সাইট থেকেও টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমানে অনলাইনে অনেক কাজ আছে। এসব কাজ অনলাইনে করে বিকাশে পেমেন্ট নিতে পারেন। বিকাশে সবসময়ই কোনো না কোনো অফার থাকে। যেকোন অফার নিয়ে কাজ করতে পারেন। বিকাশ ছাড়াও বিভিন্ন সাইটে ভিডিও দেখা, লেখালিখি করা ইত্যাদি কাজ করে টাকা ইনকাম করতে পারেন।

তারা যদি আপনার রেফারেন্সে বিকাশ এপস ইনস্টল করে তাহলে, আপনি সাথে সাথে ৫০ টাকা বোনাস পাবেন। এভাবে দিনে যদি দশজনকে ইনস্টল করাতে পারেন, তাহলে আপনার দিনে ইনকাম হবে ৫০০ শত টাক। আর এই টাকা আপনি বিকাশ পেমেন্ট এর মাধ্যমে নিতে পারবেন।

২৪০ টাকা বিকাশ পেমেন্ট পাওয়ার বা বিকাশ এপস রেফার করার নিয়ম:

যদি বিকাশ এপস রেফার করতে চান তাহলে, আপনার মোবাইলে অব্যশই বিকাশ এপস ইনস্টল করা থাকতে হবে। শুরুতে বিকাশ এপসে প্রবেশ করুন। তারপর আপনার মোবাইল নাম্বার দিতে বলবে। তারপর পার্সওয়ার্ড দিতে হবে। এবার উপরের দিকে দেখুন রেফারেল এপস বলে একটা অপশন আছে।

এখানে ক্লিক করু্‌ন। এখানে ক্লিক করলেই একটি ইউনিক ইউআরএল তৈরি হয়ে যাবে। এই ইউআরএলটি কপি করুন। তারপর এই লিংকটিকে পরিচিতজনের কাছে পাঠান। তারা যখন এই লিংকে গিয়ে বিকাশ এপস ইন্সটল করবে। তখন আপনি টাকা পাবেন। যতো বেশি বিকাশ এপস ইন্সটল করবে, ততোবেশি টাকা ইনকাম করতে পারবেন।

বিকাশ এপসে গেম খেলে ২৪০ টাকা ফ্রিতেই বিকাশ পেমেন্ট:

বিকাশ গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। বিকাশ এপসে cric master নামে একটি গেম আছে। আপনি চাইলে এই গেম খেলতে পারেন। বিকাশ গেম খেলে ২০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। বিকাশ গেম খেলে ২৪০ টাকা ফ্রিতেই বিকাশে পেমেন্ট নিতেও পারবেন।

বিকাম গেম খেলে টাকা ইনকাম করতে হলে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে গেমটি ইন্সটল করতে হবে। তারপর গেম খেলুন। আপনি কোন স্টেপ পর্যন্ত খেলবেন সেটার উপর নির্ভর করছে কতোটাকা পাবেন। সর্বশেস স্টেপ পর্যন্ত গেলে পাবেন ২০০০ টাকা। যেটা আপনি বিকাশ পেমেন্ট এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।  

টিকটক থেকে কিভাবে ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট পাবেন:

আপনাদের জ্ঞাতার্থে বলে রাখি, এখন টিকটকের এই অফারটি চালু নেই। চালু নেই তারপরেও বলার কারণ হলো। বর্তমানে ২৪০ টাকা ফ্রি বিকাশে পেমেন্ট লিখে গুগলে প্রচুর সার্চ হচ্ছে। এর সুবিধা নিচ্ছে কিছু অসাধুচক্র। তারা টিকটকের এই অফার লিংক পাইরেসি করে ব্যবসা করার চেষ্ঠা করছে।

তারপর টিকটকের এপসকে পরিচিতজনদের মাঝে রেফার করলে ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট পেতেন। টিকটক অবশ্য প্রতিটি কনর্ভাসন এর জন্য ২৪০ টাক প্রদান করতো। অর্থাৎ সফল রেফারেলের জন্য পেতেন ২৪০ টাকা ফ্রি বিকাশে পেমেন্ট।

তবে মনে রাখবেন, টিকটকের এই ২৪০ টাকা ফ্রি বিকাশে পেমেন্ট অফার বর্তমানে বন্ধ আছে। তাই এমন কোনো অফার আপনার সামনে আসলে সেই লিংকে ক্লিক করবেন না। তাহলে আপনার ব্যক্তিগত চুরি হওয়ার সম্ভবনা থাকবে।

২৪০ টাকা বিকাশ পেমেন্ট

৩০০০ শব্দের আর্টিকেল লিখতে পারলে ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট। ২০০০ শব্দের আর্টিকেল লিখতে পারলে পাবেন ১৫০ টাকা। এভাবে আর্টিকেল লিখে মাস শেষে যতোটাকা ইনকাম হবে, তা বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

মাইক্রোওয়ার্ক সাইটে কাজ করে বিকাশ পেমেন্ট:

তাছাড়া এখন বাংলাদেশে অনেক মাইক্রোওয়ার্ক সাইট আছে। যেসব সাইটে ছোট ছোট কাজ করানো হয়। যেমন ইউটিউবে ভিডিও দেখা, ভিডিওতে লাইক করা, কমেন্টস করা, ফেসবুক পেজে লাইক করা, ফলো করা, শেয়ার করা ইত্যাদি। এসব কাজ করে মাস শেষে যে টাকা আসবে, তা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পাবেন।

২৪০ টাকা ফ্রি বিকাশে পেমেন্ট নয় আপনি চাইলে বিকাশ থেকে আরো অনেক টাকা ইনকাম করতে পারবেন। বাংলাদেশের সবথেকে বড় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশে সব সময় বিভিন্ন অফার থাকেই। এসব অফার নিয়ে কাজ করলে যথেষ্ঠ পরিমাণ ইনকাম করতে পারবেন। এসব টাকা আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

উপসংহার:

এসব অফার নিয়ে কাজ করুন। আর বিকাশ থেকে টাকা ইনকাম করুন। ২৪০ টাকা ফ্রিতেই বিকাশ পেমেন্ট নিয়ে আমাদের আজকের এই পোস্টটি যদি আপনার ভালো লাগে তাহলে, শেয়ার করতে পারেন।

আর আমাদের সাথেই থাকুন। বিকাশের বিভিন্ন অফার নিয়ে আমাদের নিয়মিত পোস্ট হয়। এসব গুরুত্বপূর্ণ পোস্ট পড়তে পারবেন। অনেক কিছু জানতে পারবেন। বিকাশ থেকে ইনকাম করতে পারবনে। ধন্যবাদ।

2 thoughts on “২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top